শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

গ্লোবাল ট্রাভেল’র লগো উন্মোচন 

নবযুগ রিপোর্ট

প্রকাশিত: ১৮:০২, ১২ জুলাই ২০২৪

গ্লোবাল ট্রাভেল’র লগো উন্মোচন 

ছবি - নবযুগ

নিউইয়র্কে বাংলাদেশি মালিকানাধীন গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেল তাদের প্রতিষ্ঠানের লোগো উন্মোচন করেছে। ২৫ জুন নিউইয়র্কের জ্যাকসন হাইটস্থ কর্পোরেট অফিসে গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার উপস্থিতিতে কেক কেটে গ্লোবাল ট্যুরস এন্ড ট্রাভেল’র লোগো উন্মোচন করা হয়।

গ্লোবাল ট্যুরস এন্ড ট্রাভেল’র সিইও মো. সামসুদ্দিন বশির তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, গ্লোবাল ট্যুরস এন্ড ট্রাভেল’র অনলাইন পরিসেবা এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। গ্লোবাল ট্যুরস এন্ড ট্রাভেল অন্যান্য ‘ওটিএ’ বা অনলাইন ট্রাভেল এজেন্সি থেকে আলাদা বৈশিষ্টের এই জন্য যে, আমাদের গ্রাহকরা অনলাই পরিসেবাটি সাচ্ছন্দবোধ করেন। আমাদের নিউইয়র্ক ও ঢাকা অফিসের সমন্বয়মূলক উন্নত গ্রাহক সেবার কারণে এই প্রতিষ্ঠানের পরিধি দিন দিন বেড়েই চলেছে। যার কারণে আজ আমরা গ্রাহকদের ‘সোটো’ এয়ার টিকেট দিতে পারছি। এখন আমাদের অনলাইন পোর্টালে ঢুকে বিশ্বের যে কোন প্রান্ত থেকেই ক্রেডিট কার্ডের মাধ্যমে যে কোন এয়ারলাইন্সের ফ্লাইটের টিকেট বুক ও ক্রয়, হোটেল বুক ও পেমেন্ট করতে পারবেন
লোগো উন্মোচন অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উডহ্যাভেন জামে মসজিদের পেস ইমাম মোস্তফা হোসাইন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সেভার বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজার মো: সালমান ফার্সি, মো: মিজানুর রহমান, আব্দুন নূর বার ভূঁইয়া, বিডি ওয়ারলেসের স্বত্ত্বাধীকারি আনোয়ার হোসেন প্রমুখ। সেভার বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজার মো: সালমান ফার্সি তার বক্তব্যে বলেন, গ্লোবাল ট্যুরস এন্ড ট্রাভেল’র ওয়েব সাইট থেকে গ্রাহকরা শুধু এয়ার টিকেটই কিনতে পারবেন না, পাশাপাশী হোটেল বুকিং ফ্লাইট বুকিং ইত্যাদি পরিসেবাও পেতে পারবেন খুব সহজে। এছাড়া যারা ফ্রিল্যান্সিং কাজ করেন, তারাও সাইটের মাধ্যমে কাজ করে অর্থ উপার্জন করতে পারেন।
 

শেয়ার করুন: