শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

জকিগঞ্জ সোসাইটির বনভোজন  নতুন কমিটি ঘোষণা 

নিউইয়র্ক

প্রকাশিত: ১৮:২২, ১২ জুলাই ২০২৪

জকিগঞ্জ সোসাইটির বনভোজন  নতুন কমিটি ঘোষণা 

ছবি - নবযুগ

জকিগঞ্জ সোসাইটি ইউএসএ এর বাষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ৬ জুলাই কর্টন পয়েন্ট পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্রে বসবাসরত জকিগঞ্জবাসীর উল্লেখযোগ্য অংশ বনভোজনে অংশ নেয়। বৃহত্তর সিলেটসহ বিভিন্ন অঞ্চলের বিশিষ্টজনরাও অতিথি হিসেবে এই আয়োজনে অংশ নেন। বনভোজনে প্রধান অতিথি ছিলেন ইউর ড্রিম হোম কেয়ারের সিইও ও প্রেসিডেন্ট এবং বাংলাদেশ সোসাইটির সাবেক প্রেসিডেন্ট ও ট্রাস্টি বোর্ডের বর্তমান চেয়ারম্যান এম এ আজিজ।

তিনি বলেন, সিলেটবাসীর সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আজকের এই জকিগঞ্জ সোসাইটির বনভোজন এটা একটা পারিবারিক বনভোজনের মতো। এখানে আমরা বাঙালিরা সবাই একটা পরিবারের মতো। সুন্দর অসাধারণ একটি বনভোজন আয়োজন করেছে জকিগঞ্জ সোসাইটি। এ জন্য তাদের ধন্যবাদ জানাই। 
তিনি আরো বলেন, আসলে আমি একজন নিউইয়র্কের কনস্ট্রাকশন ব্যবসায়ী। কিন্তু কমিউনিটির মানুষকে সহায়তা দেয়ার জন্য আমার হোম কেয়ার খোলা। আপনারা যে কোনো প্রয়োজনে আসবেন আমাদের কাছে। আমরা সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবো। মনে রাখবেন, আমি আপনাদেরই ভাই, আপনাদেরই বন্ধু। আপনাদেরই একজন। 

বনভোজনে জকিগঞ্জ সোসাইটি ইউএসএ এর নতুন কমিটি ঘোষণা করা হয়। ২০২৪-২৫ মেয়াদের জন্য কমিটির সভাপতি হয়েছেন মো:কায়সারুজ্জামান চোধুরী, সহ সভাপতি মো:কাজী এনামুল হক, ফারুক আহমদ লস্কর, আব্দুল মানিক। সাধারণ সম্পাদক মো:ইপন চোধুরী, সহ সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল রব রাহাত, কাজী এনামুল হক আকরাম। আর সহ মহিলা সম্পাদক জিন্নাত আরা লস্কর। এসময় নতুন কমিটির সভাপতি কাউসরুজ্জামান চোধুরী সবার সহযোগিতা কামনা করে বলেন, আমাকে যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি পুঙ্খানুপুঙ্খভাবে পালন করার চেষ্টা করবো।
 

শেয়ার করুন: