বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

জ্যামাইকার হিল সাইডে

আশা হোম কেয়ারের ৩য় শাখার উদ্ভোধন

নিউইয়র্ক

প্রকাশিত: ২২:০৩, ১৩ সেপ্টেম্বর ২০২৪

আশা হোম কেয়ারের ৩য় শাখার উদ্ভোধন

ছবি - নবযুগ

নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির জনপ্রিয় বয়স্ক সেবা প্রতিষ্ঠান আশা হোম কেয়ার ও আশা সোস্যাল এডাল্ট ডে কেয়ার জ্যামাইকা হিলসাইডে ৩য় শাখার উদ্ভোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যামাইকা ১৭০-০৫ হিলসাইডে নতুন শাখার উদ্ভোধন করেন আশা গ্রুপের সিইও ইঞ্জিনিয়ার আকাশ রহমান ও চেয়ারম্যান ঈশা রহমান।  এর আগে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব ইমাম আবু জাফর বেগ। উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সেক্রেটারি রুহুল আমিন ছিদ্দিকী, সাপ্তাহিক বাঙালি সম্পাদক কৌশিক আহমেদ,  জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর,

সাপ্তাহিক সাদা কালো’র নির্বাহী সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, বিশিষ্ট রিয়েল স্টেট ব্যবসায়ী মোহাম্মদ কবিরসহ কমিউনিটির সিনিয়র নেতৃবৃন্দ। সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে  ইঞ্জিনিয়ার আকাশ রহমান বলেন, নিউইয়র্কে কমিউনিটির সেবায় এগিয়ে যাচ্ছে আশা হোম কেয়ার ও আশা সোস্যাল এডাল্ট ডে কেয়ার।  নিরন্তর পথচলায় আমরা যুক্ত করেছি এটিভি,  সাপ্তাহিক সাদা কালো পত্রিকা ও  আশা চ্যারিটি ফাউন্ডেশন। তিনি বলেন, বাফেলো থেকে লং আইল্যান্ড।  আলবেনী থেকে ম্যানহাটন সেবার দরজা খোলা নিউইয়র্কের সবগুলো কাউন্টিতে।  
চেয়ারম্যান ঈশা রহমান বলেন, কমিউনিটির সেবার প্রত্যয়ই আমাদের লক্ষ্য। আশা সেবার প্রতীক। আশা ভালোবাসার প্রতীক।  কমিউনিটির ভালোবাসায় আশা হোম গ্রুপ এগিয়ে যাবে আরো অনেক দূর। মাওলানা আবু জাফর বেগ বলেন, সেবাতেই রহমত, সেবাতেই বরকত। সততার সাথে ব্যবসা করে আশা হোম কেয়ার এগিয়ে যাবে ইনশাআল্লাহ।  
 

শেয়ার করুন: