মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

সাংবাদিকদের সম্মানে জ্যামাইকা  ফ্রেন্ডস সোসাইটির প্রীতিভোজ

নিউইয়র্ক

প্রকাশিত: ১৫:৪৮, ৪ অক্টোবর ২০২৪

সাংবাদিকদের সম্মানে জ্যামাইকা  ফ্রেন্ডস সোসাইটির প্রীতিভোজ

ছবি - নবযুগ

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি আয়োজিত চলতি বছরের পথমেলা সফলভাবে সম্পন্ন হওয়ায় এবং সংগঠনের সব কর্মকা-ে সার্বিক সহযোগিতার জন্য সাংবাদিকদের সম্মানে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। ফ্রেন্ডস সোসাইটির কার্যকরি পরিষদের পক্ষ থেকে গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় জ্যামাইকার পারর্সন্স বুলেভার্ডস্থ হালাল ডাইনারে এ প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার। 

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ইতিহাসে প্রথমবারের মতো আয়োজিত ব্যতিক্রমী ও সংক্ষিপ্ত এ প্রীতিভোজ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা এ বি এম ওসমান গনি, উপদেষ্টা ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, মেলা কমিটির আহ্বায়ক ও সাবেক সভাপতি বিলাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এ এফ মিসবাউজ্জামান, প্রচার সম্পাদক এনায়েত মুন্সী প্রমুখ। 
অনুষ্ঠানে বক্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে এবারের পথমেলাসহ ফ্রেন্ডস সোসাইটির কর্মকা- সফল করায় কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি প্রচার ও প্রসারে বিশেষ ভূমিকা রাখায় সব মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দিনের পথচলায় সবার অব্যাহত সহযোগিতা কামনা করেন। 
অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা একুশে পদকপ্রাপ্ত শিল্পী রথীন্দ্রনাথ রায়, ফ্রেন্ডস সোসাইটির অন্যতম উপদেষ্টা ও সাপ্তাহিক হককথা সম্পাদক এ বি এম সালাহউদ্দিন আহমেদ, সহ-সভাপতি মোহাম্মদ কামরুল ইসলাম সনি, সদস্য জিল্লুর রহিম, ইকবাল আহমেদসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

শেয়ার করুন: